সর্বশেষ আপডেট : ১২ ঘন্টা আগে
বুধবার, ১ মে ২০২৪ খ্রীষ্টাব্দ | ১৮ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

সুপার কাপ জিতলো আল হিলাল

ডেইলি সিলেট ডেস্ক ::

ইনজুরির কারণে দীর্ঘদিন মাঠের বাইরে। পিএসজি থেকে সৌদি ক্লাব আল হিলালে যোগ দেয়ার পর খুব বেশি খেলতেই পারেননি। ইনজুরিতে পড়ে লম্বা সময়ের জন্য ছিটকে পড়েছিলেন ব্রাজিলিয়ান এই সুপার স্টার।

তবে, তার ক্লাব আল হিলাল যখন সৌদি সুপার কাপের ফাইনালে উঠলো, তখন নেইমার দূরে থাকতে পারলেন না। আবু ধাবির মোহাম্মদ বিন জায়েদ স্টেডিয়ামে হাজির হয়ে গেলেন সুপার কাপের ফাইনাল দেখতে।

গ্যালারিতে বসেই নেইমার দেখলেন আল হিলাল ৪-১ গোলে বিধ্বস্ত করেছে করিম বেনজেমার ক্লাব আল ইত্তিহাদকে। ফাইনাল শেষে ট্রফি মঞ্চে উঠে এলেন নেইমার নিজেও এবং চ্যাম্পিয়ন ট্রফি গ্রহণ করলেন তিনি।

এ শিরোপা জয়ের পর চলতি মৌসুমে চার ট্রফি জয়ের দ্বারপ্রান্তে বলা যায় আল হিলাল। এরই মধ্যে সৌদি প্রো লিগের শিরোপা প্রায় জিতে ফেলেছে তারা। লিগের আর মাত্র ৭ ম্যাচ বাকি। দ্বিতীয় স্থানে থাকা ক্রিশ্চিয়ানো রোনালদোর আল নাসরের চেয়ে ১২ পয়েন্ট এগিয়ে তারা।

এছাড়া এএফসি চ্যাম্পিয়ন্স লিগ এবং সৌদি কিং কাপের সেমিফাইনালে উঠে গেছে আল হিলাল। সে সঙ্গে সব প্রতিযোগিতা মিলিয়ে টানা ৩৪টি ম্যাচ জয়ের বিশ্ব রেকর্ডও ধরে রেখেছে নেইমারের ক্লাবটি।

সৌদি সুপার কাপের সেমিফাইনালে রোনালদোর আল নাসরকে বিদায় করেছিলো আল হিলাল। ওই ম্যাচেই আল বুলাইহিকে কনুই দিয়ে গুঁতো দিয়ে লাল কার্ড দেখেন রোনালদো। আল নাসরে হারানোর মাত্র তিনদিনের মাথায় আল ইত্তিহাদকে হারিয়ে শিরোপা জিতলো রিয়াদের জায়ান্ট ক্লাবটি।

ফাইনালে আল ইত্তিহাদের বিপক্ষে জোড়া গোল করেন ব্রাজিলিয়ান তারকা ম্যালকম। সালেম আল দাওসারি এবং নাসের আল দাওসারি শেষ দিকে গোল দিয়ে দলের জয় নিশ্চিত করেন।

জোড়া গোলদাতা ম্যালকম বলেন, ‘এটা ছিল খুবই কঠিন একটি ম্যাচ। দুটি গোল করতে পেরেছি বলে খুব খুশি। একই সঙ্গে মৌসুমের প্রথম শিরোপা জয় করতে পেরেছি বলেও খুব ভালো লাগছে আমাদের।’

রিয়াল মাদ্রিদ থেকে আনা করিম বেনজেমা আল ইত্তিহাদের হয়ে জালই খুঁজে পাননি। এছাড়া আবদেররাজ্জাক হামদাল্লাহ পেনাল্টি মিস করেন।

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: